স্বামীর ওপরে রাগ করে শাশুড়ির কোলে উঠে কাঁদতে শুরু করলেন বউমা, ভিডিও

বর্তমান যুগ তথ্য-প্রযুক্তি ও ইন্টারনেটের যুগ। এই প্রযুক্তির বা ইন্টারনেটের যুগে কোথাও কিছু হলে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরে সারা বিশ্বে।

আমাদের আশে পাশে প্রতিদিন অনেক ঘটনা ঘটে থাকে । আজকের এই ইন্টারনেটের সহজলভ্যতার কারণে সোশ্যাল মিডিয়ার কল্যানে আমাদের চারপাশে এমন অনেক কিছুই দেখে থাকি যা আমাদের জন্য ব্যাপক বিনোদনের খোরাক এনে দেয়।

তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় মধ্যম হচ্ছে সোশ্যাল মিডিয়া বিশেষ করে ফেইসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম । যাদের কল্যাণে পৃথিবীর কোথায় কি হচ্ছে তা আমরা মুহূর্তের মধ্যে জানতে পারি।

এমনি একটি ঘটনা নিয়ে হাজির হয়েছে আপনাদের মাঝে। যে ঘটনাটি এখন ভাইরাল ইন্টারনেট দুনিয়া। সেই ঘটনার ভিডিওটা রয়েছে এখন সবার মোবাইলে।ভিডিওর প্রথম দিকে আমরা দেখছি, শাশুড়ির কোলে বৌমা মুখ টা লুকিয়ে কান্না জুড়েছে।

আসলে, মেয়েটিকে তার স্বামী বকাবকি করেছ, তাই সে রাগে অভিমানে ঘরের এক কোণে বসে আছে।শাশুড়ি তার বৌমার এই অবস্থা সহ্য করতে না পেরে তাকে কোলে তুলে নিয়েছেন।

বৌমার খুব রাগ, তাই শাশুড়ি অনেক চেষ্টা করে তাকে কোলে নিয়েছেন।কোলে উঠেও বৌমা একটি বাচ্চার মত আচরণ করছে। শাশুড়ি এবং বৌমার চিরাচরিত সম্পর্ককে একেবারে আলাদা ভাবে খন্ডন করছে এই ভিডিও।

আর সেই মুহূর্তে কেউ একজন মোবাইলে ভিডিও ধারন করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। আর সেই ভিডিও এখন নেট- দুনিয়ায় ভাইরাল।

আর সেই ভাইরাল ভিডিওটা আপনাদেরকে একটু বিনোদন দেওয়ার জন্য নিয়ে এলাম। ভিডিওটা দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *